HomeCountryসপ্তসুর (সা রে গা মা পা ধা নি ) মিউজিকাল গ্রুপ ...

সপ্তসুর (সা রে গা মা পা ধা নি ) মিউজিকাল গ্রুপ বাংলার সেরা সংগীত ও নৃত্যের মহাযুদ্ধ অডিশন।

- Advertisement -

সপ্তসুর (সা রে গা মা পা ধা নি ) মিউজিকাল গ্রুপ বাংলার সেরা সংগীত ও নৃত্যের মহাযুদ্ধ অডিশন।

 

নিজস্ব প্রতিনিধি সম্পা ঘোষ :”সপ্তসুর” শুরু হয়েছে একটা ফেইসবুক পেজ দিয়ে, “সপ্তসুর” প্রতি মাসে কম্পিটিশন-এর আয়োজন করে। এছাড়া “সপ্তসুর” বিভিন্ন সামাজিক কাজ ও করে মানুষের পাশে থাকে।

এই প্রথম বাংলার সেরা মেঘা ইভেন্ট -এর শুরু করেছে যেখানে পশ্চিম বাংলার বিভিন্ন জায়গায় গান এবং নাচের অডিশনের আয়োজন সম্পন্ন করেছে। এই অডিশনে ছেলে মেয়ে উভয়ই বয়সের ভিত্তিতে গ্রুপ অনুযায়ী অডিশন হয়েছে।২৭ মে জলপাইগুড়ি,৮ মে কোচবিহারে, এবং দোষরা জুলাই কলকাকলী মুক্ত মঞ্চে,১৫ ই জুলাই হালতু রাম লাল বাজার ইয়ুথ আসোসিয়েশন ক্লাবে এবং ১৬ ই জুলাই চুঁচুড়া পৌরসভা হলে যথাক্রমে অডিশন হলো ।গ্রান্ড অডিশন হবে ২৮ সেপ্টেম্বর এবং ফাইনাল অডিশন হবে ৩০ শে সেপ্টেম্বর।

“সপ্তসুর” ফেসবুক পেজের মাধ্যমে অনলাইন প্রতিযোগিতা ও করে থাকে। ভারতবর্ষ ছাড়া ও দেশের বাইরে বিদেশের যত ট্যালেন্টেড ডান্সার এবং সঙ্গীত শিল্পী আছে “সপ্তসুর” ফেসবুক পেজের মাধ্যমে প্রতিযোগিতার ব্যবস্থাপনা করে থাকে।

সন্তু ভট্টাচাৰ্য বলেন “সপ্তসুর”-এর উদ্দেশ্য বিভিন্ন প্রতিভাবান ডান্সার এবং সিঙ্গারদের জায়গা করে দেওয়া এবং প্রত্যেক প্রান্তে “সপ্তসুর”-এর বিস্তার ঘটানো। এছাড়াও বিভিন্ন সামাজিক কাজ করে মানুষের পাশে থাকাই “সপ্তসুর”-এর উদ্দেশ্য।

 

১৫ ই জুলাই হালতু রাম লাল বাজার ইয়ুথ আসোসিয়েশনে অডিশন রাউন্ডে “সপ্তসুর” থেকে বিচারকরা ছিলেন, অভিষেক সমাদ্দার,আত্রেয়ী ব্যানার্জী ,ঋতোজা ব্যানার্জী,সোহিনী চক্রবর্তী, এবং ১৬ ই জুলাই চুঁচুড়া পৌরসভা অডিশন হলো “সপ্তসুর” থেকে বিচারকরা হলেন, সন্তু ভট্টাচাৰ্য,সত্যব্রত দাসগুপ্ত, সৌভিক মোদক

সপ্তসুর (সা রে গা মা পা ধা নি ) মিউজিকাল গ্রুপ  বাংলার সেরা সংগীত ও নৃত্যের মহাযুদ্ধ অডিশন।নিজস্ব প্রতিনিধি সম্পা ঘোষ :"সপ্তসুর" শুরু হয়েছে একটা ফেইসবুক পেজ দিয়ে, "সপ্তসুর" প্রতি মাসে কম্পিটিশন-এর আয়োজন করে। এছাড়া "সপ্তসুর" বিভিন্ন সামাজিক কাজ ও করে মানুষের পাশে থাকে।
এই প্রথম বাংলার সেরা মেঘা ইভেন্ট -এর শুরু করেছে যেখানে পশ্চিম বাংলার বিভিন্ন জায়গায় গান এবং নাচের অডিশনের আয়োজন সম্পন্ন করেছে। এই অডিশনে ছেলে মেয়ে উভয়ই বয়সের ভিত্তিতে গ্রুপ অনুযায়ী অডিশন হয়েছে।২৭ মে জলপাইগুড়ি,৮ মে কোচবিহারে, এবং দোষরা জুলাই কলকাকলী মুক্ত মঞ্চে,১৫ ই জুলাই হালতু রাম লাল বাজার ইয়ুথ আসোসিয়েশন ক্লাবে এবং ১৬ ই জুলাই চুঁচুড়া পৌরসভা হলে যথাক্রমে অডিশন হলো ।গ্রান্ড অডিশন   হবে ২৮ সেপ্টেম্বর এবং ফাইনাল অডিশন হবে ৩০ শে সেপ্টেম্বর।
"সপ্তসুর" ফেসবুক পেজের মাধ্যমে অনলাইন প্রতিযোগিতা ও করে থাকে। ভারতবর্ষ ছাড়া ও দেশের বাইরে  বিদেশের যত ট্যালেন্টেড ডান্সার এবং সঙ্গীত শিল্পী আছে "সপ্তসুর" ফেসবুক পেজের মাধ্যমে প্রতিযোগিতার ব্যবস্থাপনা করে থাকে।
সন্তু ভট্টাচাৰ্য বলেন "সপ্তসুর"-এর উদ্দেশ্য বিভিন্ন প্রতিভাবান ডান্সার এবং সিঙ্গারদের জায়গা করে দেওয়া এবং প্রত্যেক প্রান্তে "সপ্তসুর"-এর বিস্তার ঘটানো। এছাড়াও বিভিন্ন সামাজিক কাজ করে মানুষের পাশে থাকাই  "সপ্তসুর"-এর উদ্দেশ্য।

১৫ ই জুলাই হালতু রাম লাল বাজার ইয়ুথ আসোসিয়েশনে অডিশন রাউন্ডে "সপ্তসুর" থেকে বিচারকরা ছিলেন, অভিষেক সমাদ্দার,আত্রেয়ী ব্যানার্জী ,ঋতোজা ব্যানার্জী,সোহিনী চক্রবর্তী, এবং ১৬ ই জুলাই চুঁচুড়া পৌরসভা অডিশন হলো "সপ্তসুর" থেকে বিচারকরা হলেন, সন্তু ভট্টাচাৰ্য,সত্যব্রত দাসগুপ্ত, সৌভিক মোদক।
(সা রে গা মা পা ধা নি ) মিউজিকাল গ্রুপ বাংলার সেরা সংগীত ও নৃত্যের মহাযুদ্ধ অডিশন।

 

writer

writer

RELATED ARTICLES
spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments