HomeCountryসন্দেশখালির ঘটনায় দুটি আলাদা রিপোর্ট তৈরি করছে ইডি(ED), যেটা যাচ্ছে...

সন্দেশখালির ঘটনায় দুটি আলাদা রিপোর্ট তৈরি করছে ইডি(ED), যেটা যাচ্ছে দিল্লিতে

- Advertisement -

নিজস্ব প্রতিনিধি(রজত রায়): সন্দেশখালির ঘটনায় দুটি আলাদা আলাদা রিপোর্ট তৈরি করছে ইডি। শনিবার দুটি রিপোর্টই দিল্লি চলে যাচ্ছে। তারপর পরবর্তী পদক্ষেপ করবে এই কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। সূত্রের খবর, রিপোর্টে ব্যাখ্যা করা হয়েছে কেন শুক্রবার উত্তর চব্বিশ পরগণার সন্দেশখালিতে যা হয়েছে তা বেনজির।
দিল্লীর শীর্ষকর্তাদের সঙ্গে ইতিমধ্যেই একদফা কথা বলেছেন কলকাতার আধিকারিকরা। রিপোর্ট পড়ে সংস্থার শীর্ষকর্তারা কী পদক্ষেপ করবেন তারই অপেক্ষায় রয়েছেন কলকাতার আধিকারিকরা।
ইডি’র এক আধিকারিক সংবাদমাধ্যমকে বলেন, এই দুটো রিপোর্টে গোটা ঘটনাটি তুলে ধরা হয়েছে। কী কী কারণে অভিযান চালানো হয়েছিল তা উল্লেখ করে রিপোর্টে হামলার বিস্তারিত তথ্য তুলে ধরা হয়েছে। কারা হামলা চালাল তা-ও বলা হয়েছে রিপোর্টে। পাশাপাশি, ঠিক কেন তল্লাশি অসমাপ্ত রেখেই ইডি আধিকারিকদের ঘটনাস্থল ছেড়ে পালিয়ে আসতে হয়েছে থাকছে সেটাও।
গত বেশ কয়েক বছর ধরে রাজ্যের কয়েকটি ঘটনায় বিভিন্ন কেন্দ্রীয় সংস্থা তদন্ত করছে। এর আগেও একাধিকবার অসহযোগিতার অভিযোগ তুলেছে বিভিন্ন সংস্থা। এমনকী আদালতে হাজির হয়েও রাজ্য প্রশাসনের বিরুদ্ধে তদন্তে সাহায্য না-করার অভিযোগ এনেছে কেন্দ্রীয় তদন্ত সংস্থাগুলি।

writer

writer

RELATED ARTICLES
spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments